Thursday, January 17, 2013

Super Hindi movie Download HD

astfg



Super 2005 Telugu Movie
মুভির নাম হিন্দী : Robbery
ধরণ : Action | Comedy | Drama | Mystery | Romance
রিলিজের তারিখ : July 21, 2005
আইএমডিবি রেটিং : 5.2/10
আমার রেটিং : ৮.০ / ১০
পরিচালক : Puri Jagannath
লেখক : Puri Jagannadh
মূল চরিত্রে অভিনয় করেছেন : Nagarjuna Akkineni, Sonu Sood and Ayesha Takia

মুভিটারে ধুম৩ কইলে একএ বারেও ভুল হইবো না। চরম কাহিনী, জাকাস মজা পাইছিলাম মুভিটা দেইখা। চুরি করা স্টাইল গুলা চরম লাগছে। সময়টারে একফোটাও মিস করি নাই।
সানু একজন মোটর মেকানিক নামে কিন্তু শহরের সব বড় বড় চুরি সে নিজে একাই করে। সে আগে আয়সার বাবার মোটর শপ এ যব করতো সে হিসেবে সানু আয়সাকে বোন বলেই ডাকে। আর নাগাঅর্জুন নিজেস্ব গ্যারেজ ও ২৫০টি ট্র্যাক্সির ব্যবসা আছে সে সেগুলো ভাড়া দেয়। একদিন কিছু কারণবর্শত আয়সার সাথে দেখা হয় তারপর প্রেম। ত একদিন আয়সা তার বড় ভাই সানুকে তার প্রেমিক নাগাকে দেখাতে নিয়ে গেল। কিন্তু এ কি দুইজন একে অন্য কে দেখেই মারামারি শুরু এবং সানু আয়সাকে বলে দিলো যে পৃথিবীতে নাগাঅর্জুন ছাড়া যে কোন ছেলে কে আয়সা বিয়ে করুক না কেন সানু মেনে নিবে কিন্তু নাগার সাথে কখনই আয়সার বিয়ে দিবে না। পরে আয়সা নাগাঅর্জুন কে জিঙ্ঘাসা করল তাদের এই শ্রত্রুতার  কারণ। তখন নাগাঅর্জুন বলল শ্রত্রুতা না আমরা দুইজন খুব ভাল বন্দু ছিলাম ও এখন আমার উপর রাগ আর আমি ওর বোকামিতে রাগ। সানু আর ওর বোন দিল্লি থেকে এখানে আসে আমার আমি এখানেরই। আমাদের কারোরি চাকরি ছিল না। তাই কিছু না বুঝে আমরা বড় বড় চুরি শুরু করি। সানু বোন সাসা আমাকে খুব পছন্দ করতো কিন্তু আমি তাকে পছন্দ করতাম না এ কথা সানু ও জানতো কিন্তু একদিন …………………………………………………………..

সব কি লেখাতেই পড়বেন,,,,,,,, নাকি মুভি টা দেখবেন……….

0 comments:

Post a Comment